রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬

ইউটিউব থেকে ইনকাম এর ১০০% প্রমানিত ফর্মুলা। আপনিও পারবেন প্রতি মাসে ইনকাম করতে কথা দিলাম

আসসালামু আলাইকুম সকলকে মিষ্টি সকালের শুভেচ্ছা। এবং বুক ভরা ভালোবাসা ও অনেক বেশি শুভ আশা নিয়ে আজকের টিউন। আমি বলেছি আপনিও পারবেন ১০০% ইনাকাম করতে ইউটিউব থেকে হ্যাঁ সত্যি পারবেন। তবে অবশ্যই আপনাকে আমার দেখানো পথে কাজ করতে হবে।
ইউটিউব থেকে ইনকাম এর ১০০% প্রমানিত ফর্মুলা। আপনিও পারবেন প্রতি মাসে ইনকাম করতে কথা দিলাম
কথা না বারিয়ে সুরু করি কর্ম পদ্ধতি প্রথমে আপনাকে বেছে নিতে ৫ টা টপিক অনেকেই টপিক ই খুজে পান না তাদের জন্য ১। মুভি ২। গেমস (কম্পিউটার) ৩। স্পোর্টস ৪।
সেলিব্রেটি এবং ৫। টপ ১০ এর পর এই নাম দিয়ে ৫ টা চ্যানেল তৈরি করবেন ৫ টা চ্যানেল এই সব কিছু কমপ্লিট করে নেবেন আর অপেক্ষা করবেন অন্ততত ১-২ দিন এর পর ৫ টা টপিক এর জন্য প্রথমে ৫ টা করে কনটেন্ট খুজে নেন এবং টা সংগ্রহ করুন এর পর প্রতিটা কনটেন্ট সংগ্রহ করবার পর এই কাজ গুলা করুন ১। কি ওয়ার্ড খুজে বের করা ২। টাইটেল তৈরি করা ৩। ট্যাগ সংগ্রহ করা এর পরে আপনাকে যা করতে হবে ১। ইমেজ ভিডিও অপ্টিমাইজ ২। ইমেজ এস ই ও ৩। ভিডিও এস ই ও ৪। চ্যানেল অপ্টিমাইজ এর পর ওই কনটেন্ট দিয়ে ভিডিও তৈরি করুন নিচের মত করে চ্যানেল তৈরি করে এর পর ৫টা টপিক নিয়ে ৫ টা করে ভিডিও তৈরি করুন ৫*৫= ২৫ ভিডিও, এর পর আবারও ১০*৫ = ৫০ টা ভিডিও, এর পর, এর পর ৫*৫=২৫ ভিডিও, এর পর আবারও ১০*৫ = ৫০ তার মানে আপনার ৫ টা চ্যানেল এ ৩০ টা করে ভিডিও সর্বমোট ১৫০ টা।
এখন আসি ভিডিও তৈরি হোল প্রতিদিন প্রতিটা চ্যানেল এ ২-৩ টা করে ভিডিও আপলোড দেবেন এমন করে আপনি ১০-১৫ দিনে ভিডিও আপলোড করে ফেলতে পারবেন।
এর পর ভিডিও আপলোড হলে আপনাকে যা যা করতে হবে ১। টাইটেল দিতে হবে (১০০ ওয়ার্ড) ২। ডেসক্রিপশন দিতে হবে (৫০০০ ওয়ার্ড) ৩। ট্যাগ দিতে হবে (৫০০ ওয়ার্ড) এইগুলা সরবচ্চ সংখা মানে আপনি এত ওয়ার্ড করে ব্যবহার করতে পারবেন ৪। ভিডিও এর জন্য একটা দারুন থাম্বনাইল দিতে হবে আপাতত এই কাজ শেষ হলে আপনাদের একটা সময় পর থেকে ইনকাম সুরু হবে এখন আসি ইনকাম কেমন হবে
এইটা আমার একটা চ্যানেল এর ৫-৬ দিন এর ইনকামের রিপোর্ট আমার ভিডিও ৫ টা একাটা ভিডিও থেকে এই ইনকাম এখন হিসাব করি ৫ টা চ্যানেল এ ৫ টা ভিডিও যদি হিট হয় তার মানে প্রতিদিন ১$ করে ৭ দিনে ৭ $ ৫*৭ = ৩৫$ এবং ৩৫*৪ = ১৪০$ এইটা মিনিমাম হিসাব। এখন আপনাদের উপরে নির্ভর করবে আপনাদের ৩০ ভিডিও থেকে কয়টা র্যাঙ্ক করবে ভা ভিউ বেশি পাবে সেই ভাবে হিসাব করুন।
আরও অনেক কিছু বলার ও দেখানর ছিল কিন্তু সময় এর জন্য পারলাম না র এমনি যা যা বলেছি এইটাই মনে হয় না কথাও পাবেন টিউন শেষ করবার আগে সবাইকে অনুরধ করতে চাই দয়া করে ভাই ফ্রি ফ্রি মনভাব বাদ দিয়ে কাজে নামুন আমি এত কিছু ফ্রি তে দিয়েছি এর অর্থ এই না সব ফ্রি ফ্রি ই পেয়ে যাবেন।
আরা যারা একদমি নতুন এবং সেখার প্রবল ইচ্ছা আছে তারাই কেবল আমার সাথে যোগাযোগ করবেন দয়া করে। আমাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানোর আগে একটু ঘুরে আসবেন আমার পেজ এ সব কিছু ভালো লাগলে এর পর আমাকে ম্যাসেজ দিতে পারেন এমনি এমনি আমার সময় নষ্ট করবেন না দয়া করে।
সবাইকে অনেক অনেক ভালোবাসা জানিয়ে এবং বাংলাদেশ দলের মত আপনাদের জীবনের সফলতার কামনায় এখানেই সমাপ্তি করছি আল্লাহ্ হাফেয।
-----------------------------------------------------সংগ্রহীত-----------------------------------------------------